Posted by : Auntar Friday 26 April 2013

Freelancer Zone Group এ আউটসর্সিং শুরু আপনি একদম নতুন বা ভালো কাজ করতে চাচ্ছেন তাহলে দেখুন কিছু গুরুতবপূর্ন বিষয়। বিষয় গুল খুবই জরুরি যদি আপনি মনে করেন কিছু বাদ পরে গেছে তাহলে কমেন্ট করে জানান আমরা আপডেট দিচ্ছি। কোন সমস্যা হলেও কমেন্ট করুন।




১। শুরুতেই একটি Gmail একাউন্ট খুলুন নতুন এই একাউন্টটি শুধু মাত্র আউটসর্সিং এর কাজে ব্যাবহার করবেন সুতরাং একটি Fresh একাউন্ট  করে নিন কাজের স্বার্থে।
২। এবার কিছু ই-মেইল খুলুন যেগুলু সব যায়গায় ব্যাবহার করা যায় মানে সব ধরনের ফেক বারতি কাজে লাগানোর কাজে ব্যাবহার করার জন্য (Microjob করার সময় বেসির ভাগ কাজ ই আশে signup করার তাই তখন এই -ই-মেইল আই ডি গুলো কাজে দিবে)
৩। প্রয়জনিয় কাজ সুষ্টমত করার জন্য একটি এক্সেল শিট তৈরি করুন সীটটি এমন হবে যেন সব কাজের তালিকা পাওয়া যায়। ধরুন আপনার signup কাজের সব কিছু যেন এক যায়গায় পাওয়া যায় এমন। এখানে কোন Account কবে ওপেন করেছেন তার ডেট, ইউসারনেম, পাসওয়ার্ড, ই-মেইল ইত্যাদি। আমি একটা দিলাম ইচ্ছা করলে ডাউনলোড করে দেখতে পারেন বা আপনার মত করে এডিট করে নিতে পারেন। ডাউনলোড লিঙ্কadfly লিঙ্ক দেয়ার ইচ্ছা ছিল না কিন্তু দিলাম নতুনরা যাতে একটু adflyএর শাথে পরিচিত হয়।
৪। একটি সময় নির্ধারণ করুন বা একটি ওয়ার্ক টাইম সেট করুন যখন যখন প্রতিদিন কাজ করবেন ।
৫। প্রতিদিন ৪ ঘন্টা সময় ব্যায় করার চেষ্টা করুন। এবং ৪ ঘন্টার মধ্যে ১.৫ ঘন্টা কাজ শিখতে ব্যায় করুন।
৬। প্রতিদিন ব্লগ ফেসবুক গ্রুপ ফোরাম এবং Freelancer Zone এর একাউন্টচেক করুন । এতে করে নতুন কিছু যানতে শিখতে নতুন কিছু করতে সহযোগিতা হবে আপনার।
৭। আপনার Paypal/ Payza/ Liberty Reserve একাউন্ট যতদুর সম্ভব নিরাপদ রাখতে চেস্টা করুন।
৮। প্রতিদিন কমপক্ষে ২০ টি Microjob করতে চেস্টা করবেন। আর বাকি PTC গুল শেষ করবেন।


ধন্যবাদ।

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

Popular Post

Labels

- Copyright © Freelancer Zone -Alienlancer Blog- Powered by Blogger - Designed by Freelancer Zone -