Posted by : Auntar Friday 19 April 2013

আজকে আমরা জানব Incentria  সম্পরখে Incentria এমন একটি Website  যেখান থেকে আমরা PTC এবং  Microjob  ২টি-ই পাব Incentria Reliable Site এবং পেমেন্ট খুব ভাল দেয়। এখানে কাজ করতে গিয়ে কিছু কৌশল অবলম্বন করলে খুব ভাল ইনকাম করা যায়। যারা এর আগে Microworkers এ Microjob করে অভ্যস্ত তারা জানেন সেখানে কিছু problem আছে যেমন ছোট কাজ সবসময় থাকে না আবার পেমেন্ট উঠাতে ১০ ডলার হতে হয় কিন্তু Incentria ১ ডলার হলে ই তা তুলতে পারবেন। এছারা কাজ মুটামুটি থাকে সবসময় আর তার পর য় যদি সমস্যা হ্য় তাহলে Freelancer Zone তো আছেই। Freelancer Zone এর এমন অনেক মেম্বার আছে যারা কাজ করে না বা Microjob করে না শুধু PTC করে বা খুব বেশি কাজ করে না Freelancer Zone তাদের কাছ থেকে কাজ নিয়ে আপনাকে দিয়ে দিবে এবং পেমেন্ট এর নিশ্চয়তা ও তারা ই দিবে। তো যাই হক এইবার মূল কথাতে আশা যাক -

কিভাবে Incentria তে Account Open করবেন তার আগে জেনে নিই Incentria তে একটু ভিন্ন ধরনের Captcha ব্যবহার করা হয় অনেকেই এই Captcha নিয়ে সমস্যায় পরেন তাই সমস্যায় পরার আগে দেখে নিন কিভাবে Captcha Solve করবেন নিচের ছবি থেকে।
 

Incentria এ Account Open করার জন্য এই লিঙ্কক্লিক করুন নিচের মত পেজ আশবে।



আমার মত সব কিছু Fill Up করুন আমি নিচে I Agree দিতে ভুলে গাছি উপরের ছবিতে আপ্নারা দিয়ে নিবেন এরপর Captcha দিয়ে Join Button এ ক্লিক করুন।

উপরের ছবির মত একটি পেজ আশবে এরপর আপনার মেইল এ লগিন করুন Confirmation Link এ ক্লিক করুন ব্যাস হয়ে গেল Incentria Account.


উপরের ছবিটি আপনার আকাউন্ট এর হোম পেজ এর ছবি এখানে আপনার আয়, কাজের এবং অনান্য বিবরনি পাবেন।
এখন কাজ শুরু করতে হলে-
PTC কাজ শুরু করতে হলে উপরে View Adds Button এ ক্লিক করুন এখন নিচের পেজ এর মত একটি পেজ আসবে।


প্রতিদিন সাধারানত Incentria ১২/১৪ টি কাজ দিয়ে থাকে তবে প্রথম দিন PTC কাজ একটু বেসি দেওয়া থাকবে। খেয়াল করুন পেজ এ ৪ টি কলাম আছে প্রথম টি Title পরের টি Time(s) মানে পেজ টিতে আপনাকে কত সময় ব্যয় করতে হবে,  তারপরের টি PPC সোজা কথায় এর মানে কত টাকা পাবেন এই ক্লিক টির জন্য শেষের টি Target । PTC Ad এ ক্লিক করার পরে নিচের পেজ এর মত পেজ আশবে।


সম্পুর্ন পেজটি আপনার ব্রাউজার এ লোড হয়ার পরে দেখবেন পেজটির উপরের অংশ এর দিকে লক্ষ করবেন দেখবেন পেজ টি উপরে লোডিং হচ্ছে এমন দেখা যাবে। এর পর নিচের পেজ এর মত Captcha আশবে।





সঠিক Captcha তে ক্লিক করার সাথে সাথে আপনার Account এ Balance জমা হয়ে যাবে ।

এইবার হল Microjob, Microjob কে Incentria তে বলা হয় Sing up offer ত যাই হক এই কাজ পেতে আপনাকে
ডানদিকের member panel থেকে Earning Area তে ক্লিক করতে হবে এবং নিচের পেজ এর মত পেজ আশবে।

 এখান থেকে Offer & Task select করুন । এখন নিচের পেজ এর মত পেজ আশবে ।



পেজ টি অনেক লম্বা তাই সুম্পূর্ন পেজ এর ছবি দিলাম না। এইখানে থেকে আপনার পছন্দ মত কাজ নির্বাচন করুন। নিচের পেজ এর মত পেজ আশবে এখন।


এইখানে Instruction এর নিচে কাজ কভাবে বায়ার চায় তা পাবেন অবশ্যই সেই অনুসারে কাজটি শেষ করে নিচের Fill in the required information. এ গিয়ে Username এবং অন্যকিছু চাইলে তা দিয়ে দিন। আর হ্যা অবশ্যই বায়ার যেই লিঙ্ক দিবে অই লিঙ্ক এ ক্লিক করে কাজ(sing-up) করবেন .

এই ব্যাপারে আরো টিটোরিয়াল Freelancer Zone থেকে পাবেন। তবে কাজ করতে গিয়ে কিছু সাবধানতা রাখবেন।

১. সবসময় Fake Name Use করবেন কারন এক সাইট এর sign up কাজ অনেক বার আশে আর তাই IP change করে কাজ করবেন।
২. ভাল আয় করতে চাইলে প্রতিদিন ১০ টি করে কাজ করবেন।
৩. Freelancer Zone এর Admin দের কাছ থেকে পরামর্শ নিন।

এই রকম আর একটি সাইট হল Clicksia এটি একদম এক ই রকম এই লিঙ্কক্লিক করুন Clicksia তে Join করার জন্য।

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

Popular Post

Labels

- Copyright © Freelancer Zone -Alienlancer Blog- Powered by Blogger - Designed by Freelancer Zone -