Posted by : Auntar Sunday 28 April 2013

আজকে আমরা জানব Clicksia সম্পরখে Clicksia এমন একটি Website যেখান থেকে আমরা Pay To Click এবং Microjob ২টি-ই পাব Clicksia Reliable Site এবং পেমেন্ট খুব ভাল দেয়। এখানে কাজ করতে গিয়ে কিছু কৌশল অবলম্বন করলে খুব ভাল ইনকাম করা যায়। যারা এর আগে Microworkers এ Microjob করে অভ্যস্ত তারা জানেন সেখানে কিছু problem আছে যেমন ছোট কাজ সবসময় থাকে না আবার পেমেন্ট উঠাতে ১০ ডলার হতে হয় কিন্তু Clicksia ১ ডলার হলে ই তা তুলতে পারবেন। এছারা কাজ মুটামুটি থাকে সবসময় আর তার পর য় যদি সমস্যা হ্য় তাহলে Freelancer Zone তো আছেই। Freelancer Zone এর এমন অনেক মেম্বার আছে যারা কাজ করে না বা Microjob করে না শুধু Pay To Click করে বা খুব বেশি কাজ করে না Freelancer Zone তাদের কাছ থেকে কাজ নিয়ে আপনাকে দিয়ে দিবে এবং পেমেন্ট এর নিশ্চয়তা ও তারা ই দিবে। তো যাই হক এইবার মূল কথাতে আশা যাক -
Clicksia এ Account Open করার জন্য এই লিঙ্ক  ক্লিক করুন নিচের মত পেজ আশবে।




JOIN US বাটন এ ক্লিক করুন। নিচের পেজ এর মত পেজ আসবে।




সব কিছু Fill Up করুন আমি নিচে I Agree দিতে ভুলে গাছি উপরের ছবিতে আপ্নারা দিয়ে নিবেন এরপর ক্যাপচা দিয়ে Join Button এ ক্লিক করুন।
আপনার মেইল এ লগিন করুন Confirmation Link এ ক্লিক করুন ব্যাস হয়ে গেল Clicksia Account.



উপরের ছবিটি আপনার আকাউন্ট এর হোম পেজ এর ছবি এখানে আপনার আয়, কাজের এবং অনান্য বিবরনি পাবেন।
এখন কাজ শুরু করতে হলে-
Pay To Click কাজ শুরু করতে হলে উপরে View Adds Button এ ক্লিক করুন এখন নিচের পেজ এর মত একটি পেজ আসবে।



প্রতিদিন সাধারানত Clicksia ১২/১৪ টি কাজ দিয়ে থাকে তবে প্রথম দিন Pay To Click কাজ একটু বেসি দেওয়া থাকবে। খেয়াল করুন পেজ এ ৪ টি কলাম আছে প্রথম টি Title পরের টি Time(s) মানে পেজ টিতে আপনাকে কত সময় ব্যয় করতে হবে, তারপরের টি PPC সোজা কথায় এর মানে কত টাকা পাবেন এই ক্লিক টির জন্য শেষের টি Target । Pay To Click Ad এ ক্লিক করার পরে নিচের পেজ এর মত পেজ আশবে।



সম্পুর্ন পেজটি আপনার ব্রাউজার এ লোড হয়ার পরে দেখবেন পেজটির উপরের অংশ এর দিকে লক্ষ করবেন দেখবেন পেজ টি উপরে লোডিং হচ্ছে এমন দেখা যাবে। এর পর নিচের পেজ এর মত ক্যাপচা আশবে।




সঠিক ক্যাপচা তে ক্লিক করার সাথে সাথে আপনার Account এ Balance জমা হয়ে যাবে ।
এইবার হল Microjob, Microjob কে Clicksia তে বলা হয় Sing up offer ত যাই হক এই কাজ পেতে আপনাকে
ডানদিকের member panel থেকে Earning Area তে ক্লিক করতে হবে এবং নিচের পেজ এর মত পেজ আশবে।



এখান থেকে Offer & Task select করুন । অথবা উপরের Complete Offers বাটন এ ক্লিক করুন। এখন নিচের পেজ এর মত পেজ আশবে ।



পেজ টি অনেক লম্বা তাই সুম্পূর্ন পেজ এর ছবি দিলাম না। এইখানে থেকে আপনার পছন্দ মত কাজ নির্বাচন করুন। নিচের পেজ এর মত পেজ আশবে এখন।



এইখানে "Instruction" এর নিচে কাজ কিভাবে বায়ার চায় তা পাবেন অবশ্যই সেই অনুসারে কাজটি শেষ করে নিচের Fill in the required information. এ গিয়ে Username এবং অন্যকিছু চাইলে তা দিয়ে দিন। আর হ্যা অবশ্যই বায়ার যেই লিঙ্ক দিবে অই লিঙ্ক এ ক্লিক করে কাজ(sing-up) করবেন .
এই ব্যাপারে আরো টিটোরিয়াল Freelancer Zone থেকে পাবেন। তবে কাজ করতে গিয়ে কিছু সাবধানতা রাখবেন।
১. সবসময় Fake Name Use করবেন কারন এক সাইট এর sign up কাজ অনেক বার আশে আর তাই IP change করে কাজ করলে তা আর ভাল।
২. ভাল আয় করতে চাইলে প্রতিদিন ১০ টি করে কাজ করবেন।
৩. Freelancer Zone এর Admin দের কাছ থেকে পরামর্শ নিন
৪. Freelancer Zone এর GROUP  জয়েন করুন ।

টাকা তুলার পদ্ধতি ঃ টাকা তুলতে হলে কমপক্ষে 1$ ব্যালেন্স হতে হবে, টাকা তুলতে পারবেন PayPal অথবা Payza দিয়ে বাংলাদেশ থেকে paypal একাউন্ট করা যায় না তাই Payza দিয়ে ই তুলতে হবে। Incentria /Clicksia Account থেকে আপনার Payza Account এ টাকা আশতে সর্বচ্চ ৭ দিন সময় লাগে। Payza থেকে Bank এ টাকা Withdraw দিয়ে ক্যাশ করা যায় অথবা ব্যালান্স বিক্রি করে দিয়ে অ ক্যাশ করে নেয়া যায়।

এই রকম আর একটি সাইট হল Incentria টিউটোরিয়াল এইখানে
যারা আমাদের গ্রুপ এ যয়েন করতে চান তারা এই লিঙ্ক  ক্লিক করুন । এবং আমাদের ফেসবুক গ্রুপ এ জয়েন করুন । আমাদের গ্রুপ সম্পরখে জানুন আমাদের ব্লগ থেকে

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

Popular Post

Labels

- Copyright © Freelancer Zone -Alienlancer Blog- Powered by Blogger - Designed by Freelancer Zone -